কলেজছাত্রের হাত-পায়ের রগ কেটে দিল ছিনতাইকারীরা

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত কলেজছাত্র ইমরুল কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ছবি: প্রথম আলো
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত কলেজছাত্র ইমরুল কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ছবি: প্রথম আলো

কক্সবাজারে ইমরুল হাসান (২১) নামের এক কলেজছাত্রের হাত ও পায়ের রগ কেটে দিয়েছে ছিনতাইকারীরা। শহরের শহীদ সরণির সার্কিট হাউস এলাকায় আজ শনিবার বেলা তিনটার দিকে এই ঘটনা ঘটে।

প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) এস এ এম শাহজাহান কবীর। ইমরুল কক্সবাজার শহরের পেশকারপাড়ার বাসিন্দা মোহাম্মদ হোসেনের ছেলে এবং কক্সবাজার সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র।

ওসি শাহজাহান বলেন, শনিবার বিকেলে শহরের লালদীঘির পাড়ের বিলকিস মার্কেট এলাকা থেকে ছোট এক ভাইকে নিয়ে ইজিবাইকে ওঠেন ইমরুল। তাঁরা বিজয় সরণিসংলগ্ন গলফ মাঠের বাণিজ্য মেলায় যাচ্ছিলেন। ইজিবাইকটি শহীদ সরণির পুলিশ সুপারের বাসভবন মোড়ে পৌঁছালে সব যাত্রী নেমে যায়। পরে সার্কিট হাউস এলাকায় পৌঁছালে ইজিবাইকে ওঠার জন্য একজন ব্যক্তি সংকেত দেন। এ সময় চার থেকে পাঁচজন ছিনতাইকারী ইজিবাইকটি আটকে ইমরুলের হাত-পায়ে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। একপর্যায়ে ইমরুল ও তাঁর ভাইয়ের কাছে থাকা মোবাইল ও মানিব্যাগ নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। পরে চিৎকার শুনে স্থানীয় লোকজন তাঁদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান।

ওসি শাহজাহান আরও বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ইমরুলের বাঁ হাত ও ডান পায়ের কয়েকটি স্থানের রগ কেটে গেছে। তিনি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।