মাদারীপুরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কুতুবপুরে বুধবার রাত সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম রবিউল ইসলাম (৩৪)। তিনি বরিশালের আগৈলঝাড়ার উত্তর সিকিপাশা গ্রামের সেকেন্দার সরদারের ছেলে। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, কুতুবপুর এলাকায় পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়েতে উল্টো লেনে ঢুকে পড়ে মাইক্রোবাসটি। পরে মাইক্রোবাসটি সার্ভিস এরিয়া-৩ পার হওয়ার পরপরই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের ৯ যাত্রী আহত হন। খবর পেয়ে পদ্মা সেতু নির্মাণের কাজে নিয়োজিত ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

শিবচর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শ্যামল বিশ্বাস প্রথম আলোকে বলেন, মাইক্রোবাসটি পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়ের ভুল লেনে ঢুকে পড়ায় এই দুর্ঘটনা ঘটেছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহেদুজ্জামান প্রথম আলোকে বলেন, মাইক্রোবাসের ৫ যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।