সাটুরিয়ায় মা ও ছেলে খুন

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় নিজ বাড়ি থেকে এক নারী ও তাঁর শিশুসন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার কাউন্নারা গ্রামে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পারভিন আক্তার (২৫) ও তাঁর ছেলে নূর হোসেন (৪)। পারভীনের স্বামী মঞ্জু মিয়া সৌদিপ্রবাসী। কাউন্নারা গ্রামের দোতলা বাড়ির দ্বিতীয় তলার একটি ইউনিটে শ্বশুর–শাশুড়ি ও ছেলেকে নিয়ে থাকতেন পারভীন।

পারভীনের শ্বশুর আবদুর রহমানের ভাষ্য, বাড়িটি তাঁদের নিজের। দোতলার একটি ইউনিটে পারভীনের সঙ্গে তিনি ও তাঁর স্ত্রী থাকেন। আরেকটি ইউনিটে তাঁর অন্য দুই ছেলে পরিবার নিয়ে থাকেন। গতকাল বুধবার খাওয়া–দাওয়া শেষে রাত ১০টার দিকে সবাই ঘুমাতে যান। পারভীন ছেলে নূর হোসেনকে নিয়ে ঘুমাতেন। ভোরে নূর হোসেন দাদার কাছে আরবি পড়ত। আজ ভোরে ফজরের নামাজের পর সে আরবি পড়তে না আসায় খোঁজ নিতে যান আবদুর রহমান। গিয়ে পারভীনের ঘরের দরজা খোলা পান। ভেতরে ঢুকে দুজনের লাশ দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থলে যান সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান। তিনি বলেন, পারভীনকে গলা কেটে আর শিশুটিকে পেটে ছুরিকাঘাত করেহত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা কীভাবে ঘরে প্রবেশ করেছে, তা এখনো বলা যাচ্ছে না। কক্ষের দরজা ভাঙা হয়নি, খোলা পাওয়া গেছে। প্রাথমিকভাবে চুরির কোনো আলামত পাওয়া যায়নি।