নিখোঁজ যুবকের লাশ উঠে এল জেলেদের জালে

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

বগুড়ার শেরপুর উপজেলায় ফুলজোড় নদে নিখোঁজ যুবকের লাশ উঠে এসেছে জেলেদের জালে। পরে বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধার হওয়া যুবকের নাম শহিদুল ইসলাম (৩২)। তিনি ট্রলিচালক ছিলেন। স্ত্রী ও দুই সন্তান নিয়ে শহিদুল শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের সূত্রাপুর দক্ষিণপাড়া গ্রামে বসবাস করতেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে শহিদুল নিখোঁজ হন। এই ঘটনায় তাঁর মা ফাতেমা খাতুন গতকাল বুধবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে স্থানীয় একটি মসজিদের পাশে ফুলজোড় নদে তাঁর লাশ পাওয়া যায়।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) রুম্মান হাসান বলেন, শহিদুলের গলায় ফোলা ও জখমের দাগ রয়েছে। পরনে রয়েছে জামা ও প্যান্ট। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাঁর বড় ভাই নজরুল ইসলামের কাছে লাশ হস্তান্তর করা করা হয়েছে।

নিহত শহিদুলের বড় ভাই নজরুল ইসলাম ও বোন বুলি বেগম জানান, মঙ্গলবার রাত আটটার পর থেকে শহিদুলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে স্থানীয় জেলেরা নদে জাল টেনে মাছ ধরার সময় তাঁদের জালে তাঁর ভাইয়ের লাশ উঠে আসে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, এই ঘটনায় নিহত শহিদুলের স্ত্রী সালমা বেগমকে পুলিশের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর মৃত্যুর কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।