কামরাঙ্গীরচরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে পাঁচজন গ্রেপ্তার

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এক আসামি এখনো পলাতক আছে। কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করার পর তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার পাঁচ আসামি হলেন- হাসান, সিফাত, সবুজ, রনি এবং ওই কিশোরীর এক বান্ধবী (অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার নাম প্রকাশ করা হলো না)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কামরাঙ্গীরচর এলাকার একটি নির্মাণাধীন ভবনে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মশিউর রহমান প্রথম আলোকে বলেন, ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ আসামিদের ধরতে অভিযান চালায়। ছয় আসামির মধ্যে পাঁচজনকে কামরাঙ্গীরচরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আরেক আসামি এখনো পলাতক আছেন।

ওসি মশিউর রহমান বলেন, কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। কিশোরীর এক বান্ধবীর সহায়তায় কৌশলে তাকে ওই ভবনে নিয়ে যায় পাঁচজন। সেখানে নেওয়ার পর তাঁকে ধর্ষণ করা হয়। পরে কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা থানায় নিয়ে আসেন। রাতেই তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। কিশোরীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে।