অভয়নগরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

যশোরের অভয়নগর উপজেলায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ছাত্রীর মায়ের অভিযোগ, দুপুরে তিনি পাশের বাড়িতে কাজে গিয়েছিলেন। তাঁর স্বামীও বাড়িতে ছিলেন না। বিকেল চারটার দিকে বাড়িতে ফিরে তিনি দেখেন, তাঁর মেয়ে বাড়ির উঠানে অজ্ঞান হয়ে পড়ে আছে। তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা এসে মেয়েকে নিয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বিকেল পাঁচটার পর মেয়ের জ্ঞান ফিরলে সে জানায়, ঘরের বারান্দায় বসেছিল সে। এমন সময় একই এলাকার রিয়াজ খান (২০) ও তাঁর সঙ্গে আরও দুজন মোটরসাইকেলে করে এসে মা ও বাবা কোথায় জানতে চান। মা-বাবা বাড়িতে নেই বলার পর তাঁরা তাকে ঘরের মধ্যে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করেন। এরপর সে জ্ঞান হারিয়ে ফেলে।

ওই ছাত্রী স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাফরিয়া রহমান বলেন, মেয়েটিকে দেখেই বোঝা যাচ্ছিল তার সঙ্গে ধস্তাধস্তি করা হয়েছে। আলামত নষ্ট হতে পারে আশঙ্কায় দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে আমি দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়েটির অবস্থা দেখে এসেছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত লোকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’