আশুলিয়ায় নারী পোশাকশ্রমিকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঢাকার সাভারের আশুলিয়ায় তানজিনা আক্তার (২২) নামে এক পোশাকশ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আশুলিয়ার জিরানী বাজারের পাশে টেঙ্গুরি কোনাপাড়া এলাকায় একটি ভাড়া বাসা থেকে শুক্রবার রাতে ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

তানজিনা গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার সাচিয়া গ্রামের তারা মিয়ার মেয়ে। তিনি আশুলিয়ার গোহাইলবাড়ি বটতলা এলাকার ডিজাইনার ফ্যাশন নামের একটি পোশাক কারখানার জুনিয়র অপারেটর হিসেবে কাজ করতেন।

আশুলিয়া থানা সূত্রে জানা গেছে, টেঙ্গুরি কোনাপাড়া এলাকায় বাচ্চু মণ্ডলের বাসায় তানজিনা ও তাঁর স্বামী ভাড়া থাকতেন। শুক্রবার সন্ধ্যায় ঘরের ভেতর তানজিনার লাশ পড়ে থাকতে দেখেন ওই বাসার অন্যান্য ভাড়াটিয়ারা। খবর পেয়ে রাত আটটার দিকে পুলিশ ওই বাসা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফজর আলী প্রথম আলোকে বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য শনিবার সকালে লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক আছেন।