নরসিংদীতে পিঠা নিয়ে ফেরার পথে ধর্ষণের শিকার শিশু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নরসিংদী সদর উপজেলায় বাজার থেকে পিঠা নিয়ে ফেরার পথে ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে—এ অভিযোগে মামলা হয়েছে। গতকাল রোববার রাতে মেয়েটির বাবা মামলা করেন। এ ঘটনায় জড়িত অভিযোগে আলামিন (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আলামিন একজন কলা ব্যবসায়ী। তাঁর বাড়ি পলাশ উপজেলায়।

মেয়েটির বাবা রিকশাচালক। মেয়েটি স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ে। শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মেয়েটির বাবা বাদী হয়ে আলামিনকে আসামি করে গতকাল রাতে নরসিংদী মডেল থানায় মামলা করেন। পরে দিবাগত রাত ২টার দিকে পলাশ উপজেলার একটি গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়েছে, গতকাল সন্ধ্যা ৭টার দিকে দুই শিশু মিলে বাজার থেকে পিঠা আনতে যায়। পিঠা কিনে বাড়ি ফেরার পথে আলামিন নামের ওই ব্যক্তি একটি শিশুকে ডেকে পাশের একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ করেন। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে পালিয়ে যান আলামিন।

শিশুটির পরিবার জানিয়েছে, রাত সাড়ে ৮টার দিকে মেয়েটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে হাসপাতালের চিকিৎসকের পরামর্শে তাকে রাত সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই সে চিকিৎসাধীন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, মামলা হওয়ার পর রাতেই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।