সিদ্ধিরগঞ্জে নিখোঁজ ২ শিশুর লাশ পুকুর থেকে উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর আজ সোমবার পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ খবর শুনে স্বজনদের আহাজারি। ছবি: ফোকাস বাংলা
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের ৩ দিন পর আজ সোমবার পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ খবর শুনে স্বজনদের আহাজারি। ছবি: ফোকাস বাংলা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে শামীম (৮) ও মনির (৭) নামের দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা ১১টার দিকে গোদনাইল বার্মাস্ট্যান্ড বাগপাড়া এলাকার রেললাইনসংলগ্ন পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ দুটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বজনেরা কান্নায় ভেঙে পড়েন। গত শুক্রবার থেকে শিশু দুটি নিখোঁজ ছিল। এর পরের দিন শনিবার সিদ্ধিরগঞ্জ থানায় স্বজনেরা সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শামীম কুমিল্লার বাঙ্গরা এলাকার রবিউল আলমের ছেলে এবং মনির রংপুরের গঙ্গাচড়ার পাইকন ডিমপাড়া এলাকার জাহাঙ্গীরের ছেলে। শিশু দুটির পরিবার সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার বাদশা হাজীর বাড়ির ভাড়াটে। দুই শিশুর বাবা এলাকায় রিকশা চালান।

নিহত শামীমের বাবা রবিউল আলম বলেন, তাঁর ছেলে শামীম ও মনির একই বাড়িতে থাকার কারণে তারা একসঙ্গে চলাফেরা করত। গত শুক্রবার বেলা ১১টার দিকে নাশতা খাওয়ার পর তার ছেলেকে মনির খেলার জন্য ডেকে নিয়ে যায়। সন্ধ্যা হয়ে গেলেও তারা বাসায় ফিরে না আসায় খোঁজাখুঁজি ও মাইকিং করা হয়। তাতেও কোনো কাজ না হওয়ায় শনিবার থানায় গিয়ে জিডি করেন। আজ পুকুরে লাশ দুটি ভাসতে দেখেন তিনি। তারা কেউ সাঁতার জানত না।

অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে পানিতে ডুবেই শিশু দুটির মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর অন্য কোনো কারণ আছে কি না, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বলা যাবে।