ফরিদপুরে মহাসড়কের ওপর যুবকের লাশ

লাশ
লাশ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মহাসড়ক থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঘারুয়া ইউনিয়নের বগাইল বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-খুলনা মহাসড়ক থেকে আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত যুবকের নাম শহীদুল ইসলাম (৩৪)। তাঁর গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবদিয়া গ্রামে।

শহীদুলের মা বেলী বেগম জানান, গতকাল রোববার বেলা সাড়ে তিনটার দিকে শহরের হাবেলি গোপালপুর এলাকার বাসা থেকে শহীদুলকে ডেকে নিয়ে যায় ওই এলাকার বাসিন্দা সুমন শেখ। এরপর সারা রাত শহীদুল আর বাড়িতে ফেরেননি। আজ সোমবার সকালে ভাঙ্গায় মহাসড়কে একটি লাশ পড়ে থাকার খবর শুনে তিনি থানায় এসে ছেলের লাশ শনাক্ত করেন।

ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) শরিফ আবদুর রাকিব প্রথম আলোকে বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সকাল সাড়ে আটটার দিকে মহাসড়কে পড়ে থাকা লাশটি উদ্ধার করা হয়। মৃতের পরনে জলপাই রঙের ফুলহাতা গেঞ্জি, কালো লেদারের জ্যাকেট এবং সাদা-নীল রঙের জিনসের প্যান্ট ছিল। মৃতের জিব বের করা ছিল। গলায় কালো দাগ আছে। ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ভাঙ্গা থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহত ব্যক্তির মা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহত শহীদুলের নামে ফরিদপুর কোতোয়ালি, মাদারীপুরের শিবচরসহ বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক ও মাদকসহ নয়টি মামলা রয়েছে।