প্রতারণা মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আসাদুজ্জামান শাহজাদাকে পুলিশ গ্রেপ্তার করেছে। গত মঙ্গলবার রাত দুইটার দিকে আসাদুজ্জামানকে তাঁর উপজেলা সদরের তুলশিডাঙ্গা এলাকার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় ১৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন আহমেদের তথ্যমতে, আসাদুজ্জামানের বিরুদ্ধে সাতক্ষীরা ও জয়পুরহাটে টাকা নিয়ে চেক প্রদান না করার অভিযোগে আদালতে দুটি মামলা রয়েছে। এ দুটি মামলা ছাড়াও আরেকটি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

মীর্জা সালাউদ্দিন জানান, আসাদুজ্জামানের বাড়ি থেকে ১৪টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসব মোটরসাইকেলের কাগজপত্র তাৎক্ষণিকভাবে দেখাতে পারেননি তিনি। পরে কাগজপত্র জমা দিলে তা যাচাই–বাছাই করে দেখা হবে।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের স্থানীয় এক নেতা বলেন, কাজী আসাদুজ্জামানের বিরুদ্ধে জমি দখল, ভাটা দখল ছাড়াও বিভিন্ন অভিযোগ রয়েছে।

কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জানান, আসাদুজ্জামান উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।