মানিকগঞ্জে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৪

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামীকে বেঁধে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার চার ব্যক্তি হলেন লেবু, মতিয়ার রহমান, আবদুল মাজেদ ও মো. জহুর। তাঁদের প্রত্যেকের বাড়ি সিঙ্গাইরের চারিগ্রামে।

পুলিশ, গৃহবধূর নানি ও তাঁর পরিবার সূত্রে জানা গেছে, বাড়িতে ওই গৃহবধূ তাঁর দিনমজুর স্বামী ও স্কুলপড়ুয়া দুই সন্তানকে নিয়ে থাকেন। গতকাল বুধবার রাত ১২টার দিকে তাঁর ঘরের সিঁধ কেটে ভেতরে সাত থেকে আটজন ঢোকেন। বিষয়টি টের পেয়ে স্বামী-স্ত্রী দুজনই জেগে ওঠেন। তবে বাড়িটি ফাঁকা স্থানে হওয়ায় তাঁদের চিৎকারে কেউ এগিয়ে আসেননি। পরে ওই নারীর স্বামীকে হাত-পা বেঁধে পাশের ঘরে সন্তানদের কক্ষে লেপ দিয়ে পেঁচিয়ে আটকে রাখেন ওই ব্যক্তিরা। এরপর পাঁচজন ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যান।

আজ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। পরে পুলিশ তাঁর স্বামীর দেওয়া তথ্যমতে সিঙ্গাইরের চারিগ্রাম এলাকা থেকে মো. লেবু (৪০) নামের একজনকে আটক করে। পরে লেবুর দেওয়া তথ্যমতে, পর্যায়ক্রমে অন্য তিনজনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় আজ সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এই চারজনের নাম উল্লেখ করে আরও তিন থেকে চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এরপর আটক চারজনকে এ মামলায় গ্রেপ্তার দেখায় পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। আগামীকাল শুক্রবার গ্রেপ্তার চার আসামিকে আদালতে নেওয়া হবে।


আরও পড়ুন: