আট দিনের মাথায় কিশোরীকে উদ্ধার, গ্রেপ্তার ১

সুনামগঞ্জ
সুনামগঞ্জ

কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে সুনামগঞ্জের জগন্নাথপুরে নিজ বাড়ি থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের মহিষাকোনা গ্রামের ওই বাড়ি থেকে কিশোরীকেও উদ্ধার করা হয়। শুক্রবার রাতে এ দুজনকে সিলেট র‌্যাব কার্যালয় থেকে নীলফামারী পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
|
গ্রেপ্তার ব্যক্তির নাম জুবায়ের আহমদ (৪২)। ওই কিশোরীর (১৫) বাড়ি নীলফামারী জেলায়। ৯ জানুয়ারি মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে জুবায়ের তাকে অপহরণ করেন বলে কিশোরীর বাবা মামলায় উল্লেখ করেন। ১০ জানুয়ারি ওই মামলা হয়। জুবায়ের মাইক্রোবাসচালক।

র‌্যাব-৯–এর অপারেশন অফিসার আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, মুঠোফোনের পরিচয়ের সূত্র ধরে ৯ জানুয়ারি নিজ এলাকা থেকে ওই কিশোরীকে অপহরণ করে প্রথমে সিলেটে আনেন জুবায়ের। পরদিন ১০ জানুয়ারি সিলেটের শাহপরান থানার এক জায়গায় তাকে ধর্ষণ করা হয়। এর পরদিন থেকে কিশোরীকে জগন্নাথপুরের মহিষাকোনা গ্রামে রেখে একাধিকবার ধর্ষণ করেন অভিযুক্ত ব্যক্তি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রথম আলোকে বলেন, ‘র‌্যাব-৯ অভিযানকালে ঘটনাটি আমাদের জানিয়েছে। বিস্তারিত ঘটনা আমাদের জানা নেই।’