সিলেটে পৃথক দুর্ঘটনায় গৃহবধূ ও ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিলেটের দক্ষিণ সুরমা ও নগরের মোতালেব চত্বরে (টিলাগড় মোড়) পৃথক সড়ক দুর্ঘটনায় গৃহবধূ ও ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে সিলেটের দক্ষিণ সুরমায় এবং রাত ১১টার দিকে মোতালেব চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই দুজন হলেন মৌলভীবাজারের জুড়ি জাঙ্গীরাই গ্রামের নাজিয়া আক্তার (৩০) ও নগরের চামেলীবাগ এলাকার নয়ন দাস (২৭)। নয়ন এমসি কলেজের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে আটটার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ সুরমার জলকরকান্দি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশায় থাকা নাজিয়া আক্তার ও তাঁর দুই সন্তান আহত হন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে নাজিয়া আক্তারকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর বাবা তাজুল ইসলাম ও পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

এদিকে গতকাল রাত ১১টার দিকে মোতালেব চত্বর এলাকায় প্রাইভেটকার উল্টে নয়ন দাস নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে। সিলেটের শাহপরান থানা-পুলিশ সূত্রে জানা গেছে, নগরের বালুচর এলাকা থেকে প্রাইভেটকারটি ইসলামপুরের দিকে যাচ্ছিল। প্রাইভেটকারটি বেপরোয়াভাবে চালাচ্ছিলেন চালক। পথে এমসি কলেজের সামনের গতিরোধকে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে প্রাইভেটকারটি উল্টে যায়। প্রাইভেটকারে থাকা চারজন আহত হন। দুর্ঘটনায় প্রাইভেটকারটি দুমরে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান থানার ওসি আবদুল কাইয়ুম।