ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ভটভটিচালকের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রেলগেট পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মোকলেছার রহমান (৩৮) নামের এক ভটভটিচালক মারা গেছেন। ভটভটি থেকে ঝাঁপ দিয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন এক যাত্রী।

আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার মাতাপুর রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোকলেছার রহমান বগুড়ার আদমদীঘি উপজেলার চাঁপাপুর গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, জামালগঞ্জ বাজার থেকে কলাবোঝাই একটি ভটভটি আদমদীঘি যাচ্ছিল। আজ সকাল সাড়ে নয়টার দিকে কলাবোঝাই ভটভটিটি মাতাপুর রেলগেট অতিক্রম করছিল। এ সময় রাজশাহী থেকে চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি রেলগেটের কাছাকাছি চলে আসে। ভটভটির যাত্রী ট্রেন আসতে দেখে ঝাঁপ দিয়ে প্রাণে রক্ষা পান। ট্রেনটি ভটভটিকে ধাক্কা দিয়ে রেলগেট অতিক্রম করে। এতে ভটভটিচালক মোকলেছার প্রাণ হারান।

অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়া ভটভটির যাত্রী আজিজুল হক প্রামাণিক প্রথম আলোকে বলেন, ‘মাতাপুর রেলগেটে ওঠার পর দেখি ট্রেন চলে এসেছে। তখন ভটভটি থেকে ঝাঁপ দিয়ে প্রাণে বেঁচে যাই। আমার চোখের সামনে ট্রেনের ধাক্কায় ভটভটির চালক মোকলেছার রহমান মারা গেছেন।’

আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার খাদিজা খাতুন বলেন, মাতাপুর রেলগেটে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি মারা গেছেন। জিআরপি পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।