নিখোঁজের চার দিন পর পুকুরে মিলল কৃষকের লাশ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শেরপুরের শ্রীবরদী উপজেলায় নিখোঁজের চার দিন পর পুকুরে পাওয়া গেছে এক কৃষকের লাশ। মঙ্গলবার সকালে উপজেলার আবুয়ারপাড়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে শ্রীবরদী থানা-পুলিশ।

লাশ উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম মো. শাহজাহান (৪৮)। তিনি শ্রীবরদী সদর ইউনিয়নের আবুয়ারপাড়া গ্রামের মৃত নাদের আলীর ছেলে।

পুলিশ ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, ১৮ জানুয়ারি রাত ১০টার দিকে শাহজাহান তাঁর বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও স্বজনেরা তাঁর সন্ধান পাননি। এ বিষয়ে শাহজাহানের ছেলে শাকিল সোমবার শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


এদিকে আজ মঙ্গলবার সকালে শাহজাহানের বাড়ির কাছে একটি পুকুরে জেলেদের জালে শাহজাহানের লাশ উঠে আসে। পরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ সময় শাহজাহানের ছেলে শাকিল লাশটি তাঁর বাবার বলে শনাক্ত করেন।

বিকেলে শ্রীবরদী থানার পরিদর্শক (তদন্ত) মো. বন্দে আলী মিয়া প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। লাশের সুরতহাল প্রতিবেদনে আঘাতের চিহ্ন দেখা যায়নি। তবে লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।