বরগুনায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বরগুনার আমতলী উপজেলার আমতলী-কুয়াকাটা চৌরাস্তা এলাকায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

এ ঘটনায় আহত হন ৮ জন। আহত লোকজনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত ব্যক্তিরা হলেন নূপুর বেগম (৩০), তাঁর ছেলে নিশাত (১০) ও নূপুরের বড় বোনের মেয়ে লামিয়া (১৫)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পটুয়াখালী থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহনের বাসটি আমতলী এলাকায় একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এ অবস্থায় চালক বাসটি চালু অবস্থায় রেখে পালিয়ে যান। চালকছাড়া নিয়ন্ত্রণহীন বাসটি দুইটি অটোরিকশাকে চাপা দিয়ে সামনে চলতে থাকে। দ্রুতগতিতে চলা চালকহীন বাসটিতে চাপা পড়েন কয়েকজন পথচারী। খবর পেয়ে সার্কেল এএসপি সৈয়দ রবিউল ঘটনাস্থলে যান।

পুলিশের ভাষ্য, বাসটি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী এনায়েত করিম, আবদুর রহিম ও আশ্রাব আলী বলেন, চালকহীন বাসটি দ্রুত গতিতে একটি মাইক্রোবাস, দুইটি ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন।

নিহত নূপুরের খালা বেবি আক্তার বলেন, নূপুর তাঁর ছেলে নিশাত, মেয়ে মমতা ও বড় বোনের মেয়ে লামিয়াকে নিয়ে গাজীপুর বন্দর থেকে বাড়ি ফিরছিলেন।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।