ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ৫

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ থেকে ডাকাতির অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি-পূর্ব)। গ্রেপ্তার করা পাঁচ ব্যক্তি হলেন সুজন শেখ, মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, মো. ইমন, লিটন সরদার ও রমজান হোসেন।

গতকাল শুক্রবার রাত আটটার দিকে বিশেষ অভিযানে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছে থেকে দুটি গুলি ভর্তি একটি পিস্তল, বড় তিনটি ধারালো চাপাতি ও সাতটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আজ শনিবার দুপুর ১২টার দিকে মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির উপকমিশনার (গণমাধ্যম) মাসুদুর রহমান। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তার করা পাঁচ ব্যক্তি ডাকাত দলের সক্রিয় সদস্য। তাঁরা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান ও শোরুমে ডাকাতি করত। রাতে মোটরসাইকেলে চলাচলকারী ব্যক্তিদের আটক করে তাদের মূল্যবান জিনিসপত্র আর টাকাপয়সা নিয়ে যেত। একই সঙ্গে মোটরসাইকেলও নিয়ে যেত।

এক প্রশ্নের জবাবে মাসুদুর রহমান বলেন, এসব মোটরসাইকেলে ভুয়া কাগজপত্র তাঁরা বিভিন্নভাবে বের করে ফেলত। তারপর মোটরসাইকেলগুলো দেশের বিভিন্ন স্থানে বিক্রি করত।
এ বিষয়ে খিলগাঁও থানা একটি মামলা হয়েছে।