বাজিতপুরে সেলুনমালিককে হত্যা, লাশ নিয়ে বিক্ষোভ

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় শ্রীবাস ঋষিদাস (৩৫) নামের এক সেলুনমালিককে হত্যা করা হয়েছে। উপজেলার দীঘিরপাড় ইউনিয়নের ভুটঘর এলাকার একটি বালুর মাঠ থেকে আজ শনিবার সকালে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ঋষি সম্প্রদায়ের মানুষ আজ বিকেলে লাশ নিয়ে বিক্ষোভ করে। বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ কমপ্লেক্সে গিয়ে শেষ হয়। মিছিল থেকে শ্রীবাস হত্যাকারীদের বিচার দাবি করা হয়।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা জানান, ভুটঘর বাজারে শ্রীবাসের একটি সেলুন আছে। প্রতিদিন রাত আটটার মধ্যে সেলুন বন্ধ করে তিনি বাড়ি ফেরেন। কিন্তু গতকাল শুক্রবার রাতে বাড়ি ফেরেননি তিনি। আজ সকালে স্থানীয় ব্যক্তিরা সেলুন থেকে আধা কিলোমিটার দূরে বালুর মাঠে শ্রীবাসের মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা লাঠি ও ইট জব্দ করে।

শ্রীবাসের স্ত্রী চন্দনা রানী বলেন, ‘আমার সঙ্গে ফোনে শ্রীবাসের সবশেষ কথা হয় গতকাল রাত পৌনে আটটার দিকে। কখন বাসায় ফিরবে জানতে চাইলে বলেছিলেন, কিছুক্ষণের মধ্যে চলে আসব। এক ঘণ্টা পেরিয়ে গেলেও না ফেরায় আবার ফোন দিয়ে মোবাইল বন্ধ পাই।’

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারি প্রথম আলোকে বলেন, মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে, শ্রীবাসকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।