ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

মো. রেজাউল করিম চৌধুরী ও মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার
মো. রেজাউল করিম চৌধুরী ও মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের নির্বাহী পর্ষদের সভাপতি হয়েছেন কর কমিশনার মো. রেজাউল করিম চৌধুরী ও মহাসচিব হয়েছেন যুগ্ম কর কমিশনার মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার। ২৪ জানুয়ারি ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাহী কমিটি ২০২০-২১ মেয়াদের জন্য দায়িত্ব পালন করবে।

নির্বাচনে সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন কর কমিশনার মো. ইকবাল হোসেন, কর কমিশনার মো. নাজমুল করিম এবং জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সচিব খন্দকার খুরশীদ কামাল। যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন যুগ্ম কর কমিশনার ছায়িদুজ্জামান ভুঞা এবং যুগ্ম কর কমিশনার মো. আমিনুল করিম মুন্সী। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত কর কমিশনার কবির উদ্দীন মোল্লা।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উপ–কর কমিশনার গোলাম কিবরিয়া এবং সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উপ–কর কমিশনার মো. সাজ্জাদুল ইসলাম মীর নির্বাচিত হয়েছেন।

দপ্তর সম্পাদক পদে জাতীয় রাজস্ব বোর্ডের দ্বিতীয় সচিব বাপন চন্দ্র দাস, সহদপ্তর সম্পাদক পদে উপ–কর কমিশনার কে এম তানিম-উজ-জামান নির্বাচিত হয়েছেন।

গবেষণা সম্পাদক পদে মো. মনিরুজ্জামান, সহগবেষণায় অমিত কুমার দাস, সমাজকল্যাণ সম্পাদক সাইয়ীদ ফাহদ আল করিম, সহসমাজকল্যাণ সম্পাদক মো. সাজিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আসাদুজ্জামান, সহতথ্য ও প্রযুক্তি সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক মোনালিসা শাহরীন সুস্মিতা, সহসাংস্কৃতিক সম্পাদক মো. আল-আমিন, ক্রীড়া সম্পাদক শামীম বুলবুল, সহক্রীড়া সম্পাদক জনাব মো. আবদুল্লাহ ইউসুফ নির্বাচিত হয়েছেন।