কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

অলংকরণ : মাসুক হেলাল
অলংকরণ : মাসুক হেলাল

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মহেশপুর ইউনিয়নের নাওরাদোলা গ্রামের ফরিদ শরীফের ছেলে ইয়াসিন শরীফ (১৮), সমোসপুর গ্রামের আহাদ তালুকদারের ছেলে সোহান তালুকদার (২৩) ও হিরণ্যকান্দীর আশরাফ আলীর ছেলে আবু রায়হান (১৭)।

ভাটিয়াপাড়া স্টেশনমাস্টার অনীক বিশ্বাস প্রথম আলোকে বলেন, গোপালগঞ্জের ভাটিয়াপাড়া থেকে বেলা দুইটার দিকে একটি ট্রেন ফরিদপুরের ভাঙ্গার উদ্দেশে ছেড়ে যায়। এর কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছালে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ওই আরোহীরা ট্রেনের সঙ্গে ধাক্কা খান। এতে ঘটনাস্থলে একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অন্য দুজনকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ইকবাল হোসেন প্রথম আলোকে বলেন, স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই তিনজনের মৃত্যু হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, নিহত তিনজন একই মোটরসাইকেলে ছিলেন। লাশগুলো স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।