যশোরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোর সদর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন মারা গেছেন। আজ বুধবার সকালে সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় যশোর-মাগুরা এবং রাজারহাট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তাঁরা মারা যান।

নিহত ওই দুই ব্যক্তি হলেন মো. মহির উদ্দীন (৬২) ও শাহাবুর মিয়া (৪৫)। মহির উদ্দীনের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামে। তিনি সুন্দরবন কুরিয়ার সার্ভিসের যশোর উপশহর শাখায় নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন। আর শাহাবুর মিয়া চুয়াডাঙ্গার সদর উপজেলার ছোট সলুয়া গ্রামে বাসিন্দা। তিনি সবজি ব্যবসায়ী ছিলেন।

দুজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকালে মহির উদ্দীন কাজ শেষে উপশহর থেকে বাইসাইকেলে করে যশোর-মাগুরা মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। সকাল ছয়টার দিকে তিনি যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মান্দারতলা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে যশোরগামী এসএ পরিবহনের একটি কাভার্ডভ্যান তাঁর বাইসাইকেলকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এদিকে আজ সকালে ব্যবসায়ী শাহাবুর মিয়া একটি পিকআপ ভ্যানে করে সদর উপজেলার রাজারহাট থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে যশোর শহরের দিকে যাচ্ছিলেন। ভোর পাঁচটার দিকে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে রাখা একটি গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে শাহাবুর মিয়া গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় মো. মহির উদ্দীন ও শাহাবুর মিয়া নিহত হয়েছেন। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে পিকআপ ভ্যানটি আটক করা যায়নি।