দুই পক্ষের সংঘর্ষে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে।

নিহত ওই পরীক্ষার্থীর নাম রনি হাওলাদার (১৬)। সে বনগ্রাম পূর্বপাড়া আনোয়ার হাওলাদারের ছেলে। বলাকইড় আজাহারিয়া উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল রনি। এ ঘটনায় গুরুতর আহত রহিম মোল্লাকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বনগ্রাম এলাকায় আজিজুল শেখ ও মোল্লাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে পূর্বপাড়া এলাকায় এই দুই বংশের লোকজনের মধ্যে সংঘর্ষ লাগে। একপর্যায়ে করপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আজিজুল শেখের পক্ষ থেকে গুলি ছোড়ে। এতে রনি হাওলাদার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, আজিজুর শেখসহ এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিকেলে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।