পুকুরে মোবাইল খোঁজার সময় প্রাণ গেল রুয়েট ছাত্রের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

হাত থেকে পড়া মোবাইল ফোনটি পুকুরে খোঁজার সময় পানিতে ডুবে প্রাণ হারিয়েছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্র। আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে রুয়েটের ব্যাচেলর কোয়ার্টারের পুকুরে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই ছাত্রের নাম মহিউদ্দিন তাজ (২৩)। তিনি রুয়েটের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ছাত্র ছিলেন। নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার কয়রা গ্রামের এনামুল হকের ছেলে তিনি। ইইই বিভাগের সভাপতি মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ইইই বিভাগ ও মতিহার থানা সূত্রে জানা যায়, আজ দুপুরে পুকুরপাড়ে দাঁড়িয়ে ছিলেন মহিউদ্দিন তাজ। তাঁর হাত থেকে হঠাৎ মোবাইল ফোনটি পুকুরে পড়ে যায়। সঙ্গে সঙ্গে তিনি পুকুরে নেমে ফোনটি খুঁজে পাননি। কিছুক্ষণ পর আবার পুকুরে নেমে ফোন খোঁজার সময় তিনি পানিতে ডুবে যান। পুকুরের পাশে থাকা কয়েকজন ছাত্র ও আনসার সদস্য একপর্যায়ে তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ বলেন, মহিউদ্দিনের লাশ হাসপাতালের মর্গে আছে। তাঁর পরিবারের সদস্যরা এলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।