বিয়েতে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত ৩

বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ঝিনাইদহের মহেশপুর-যাদবপুর সড়কে মাটি টানা ট্রলির ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ৩টার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নেহালপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮), একই উপজেলার চাকলা গ্রামের রফিক উদ্দিনের ছেলে রাজু আহম্মেদ (২২) ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির আহম্মেদ (১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ আনুমানিক বেলা ৩টার দিকে একটি মোটরসাইকেলে করে ওই ৩ জন মহেশপুর থেকে যাদবপুর যাওয়ার রাস্তায় যাচ্ছিলেন। পথে জাগুসা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মাটি টানা ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হলে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তাঁদের মৃত্যু হয়েছে।

নিহতের স্বজনেরা জানান, তাঁরা তিনজন মহেশপুর উপজেলার বাবলা-মাথাভাঙ্গা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথে এই ঘটনা ঘটেছে।

মহেশপুর থানার এসআই মাসুদুর রহমান জানান, ট্রলিটি একটি ইট ভাটায় মাটি আনা-নেওয়া করে। ঘটনার পর সেটি রাস্তায় পাশে খাদে পড়ে আছে। চালক পালিয়ে গেছে।