ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফরিদপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এতে আহত হয়েছে অপর এক স্কুলছাত্র। আজ বুধবার বিকেল সাড়ে চারটার দিকে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের বনগ্রাম উচ্চবিদ্যালয়ের পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই স্কুলছাত্র হলো বনগ্রাম উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র বাবু মোল্লা (১২) ও সপ্তম শ্রেণির ছাত্র আসিফ হোসেন (১৩)। নিহত বাবু মোল্লা কৈজুরি ইউনিয়নের সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে। আর আসিফ একই গ্রামের মৃত আবদুর সরদারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলের আরেক আরোহী সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা (১২)। সে একই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

বনগ্রাম উচ্চবিদ্যালয়ের শরীরচর্চাবিষয়ক শিক্ষক হুমায়ূন কবীর বলেন, বিদ্যালয় ছুটি হলে আসিফ ও অপর দুই ছাত্র একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। মুন্সি বাজারগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে আসিফ ও বাবু ঘটনাস্থলেই মারা যায়। আর ইয়ামিন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় দুই ছাত্রের নিহত হওয়ার ঘটনায় এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওই ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিস এসে ট্রাকের আগুন নেভায়।

দুই স্কুলছাত্র নিহত হওয়ার বিষয় নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ট্রাকে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।