সিলেটের কিছু এলাকায় ৯ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর সোবহানীঘাট ও কালীঘাটের ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণকাজের জন্য আগামীকাল শনিবার সিলেট শহরের ২০টি এলাকায় ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আজ শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বিউবোর সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর সহকারী প্রকৌশলী রকিবুল হাসান। গ্রাহকদের সাময়িক দুর্ভোগের জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সূত্রে জানা গেছে, সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর আওতাধীন সোবহানীঘাট ও কালীঘাট ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণকাজ করা হবে আগামীকাল শনিবার। সংস্কারকাজের জন্য শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সোবহানীঘাট ও কালীঘাট ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সোবহানীঘাট ফিডারের এলাকাগুলো হলো শহরের জেলরোড, চালিবন্দর, কাস্টঘর, ধোপাদীঘির পাড়, বিশ্বরোড, বন্দরবাজার, সোবহানীঘাট, আল হারামাইন হাসপাতাল, পপুলার হাসপাতাল, সবজিবাজার ও আশপাশের এলাকা।

কালীঘাট ফিডার এলাকাগুলোর মধ্যে পুরোনো হকার্স মার্কেট, নতুন হকার্স মার্কেট, কালীঘাট, আমজাদ আলী রোড, ডাকবাংলা রোড, মহাজনপট্টি, বটেরতল, শুঁটকিবাজার, মাছিমপুর, ছড়ারপাড় ও আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর সহকারী প্রকৌশলী রকিবুল হাসান জানান, সংস্কার ও মেরামতকাজ শেষে নির্ধারিত সময়ে বিদ্যুৎ সরবরাহ শুরু করা হবে।