ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসাছাত্র নিহত

নওগাঁর মহাদেবপুর উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার মগলিশপুর এলাকায় মহাদেবপুর-বদলগাছী সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম আতিক হোসেন (১৯)। তিনি এবার ফাজিল পরীক্ষা দিচ্ছিলেন। উপজেলার এনায়েতপুর ইউনিয়নের তিলকগ্রামের মৃত আবদুল ওয়াবের ছেলে তিনি।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, আতিক উপজেলার জুয়ানপুর মাদ্রাসার ছাত্র। তিনি ওই মাদ্রাসা থেকে এবার ফাজিল পরীক্ষায় অংশ নিয়েছিলেন। আজ সকাল নয়টার দিকে পরীক্ষা দিতে আতিক মোটরসাইকেল নিয়ে গ্রামের বাড়ি থেকে বের হন। পথে মাতাজি বাজারের কাছে মগলিশপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনার সঙ্গে সঙ্গে উত্তেজিত জনতা ছুটে এসে ঘাতক ট্রাকের চালককে আটক করে। পরে পুলিশ এসে ট্রাকচালককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকচালক থানা হেফাজতে রয়েছেন। এ ঘটনায় একটি মামলা করার প্রস্তুতি চলছে।