বখাটেদের হামলার শিকার ৫ এসএসসি পরীক্ষার্থী

শেরপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার জের ধরে বখাটেদের হামলার শিকার হয়েছে পাঁচ এসএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরে শেরপুর সদর উপজেলার নারায়ণপুর ও পাকুরিয়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার পাঁচ পরীক্ষার্থী উপজেলার পাকুরিয়া ইউনিয়নের পুঁটিজানা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী।

পরীক্ষার্থী ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লুকাইয়েরপাড় গ্রামের বখাটে নাইমুর পুঁটিজানা উচ্চবিদ্যালয়ের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন ও উত্ত্যক্ত করেন। ওই ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার কৃষিশিক্ষা (তত্ত্বীয়) পরীক্ষা শেষে নারায়ণপুর এলাকার রেহানা ইদ্রিস মডেল একাডেমি কেন্দ্রের বাইরে ওই ছাত্রী ও তার বন্ধুবান্ধবীদের ওপর হামলা চালান নাইমুর ও তাঁর সহযোগীরা। এতে তিন ছাত্রী আহত হয়। এরপর তারা অটোরিকশা করে বাড়ি ফেরার পথে পাকুরিয়া এলাকায় নাইমুর আবার তাদের ওপর হামলা চালান। তখন অপর দুই ছাত্র আহত হয়েছে। এ ঘটনার পর থেকে হামলাকারী নাইমুর ও তাঁর সহযোগীরা পালিয়ে যান।

হামলায় পাঁচ পরীক্ষার্থী আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পুঁটিজানা উচ্চবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. হায়দার আলী।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছেন। অভিযোগ তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।