সিদ্ধিরগঞ্জে তরুণকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শুভ মিয়া (১৮) নামের এক তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত শুভ মোটর মেকানিক হিসেবে কাজ করতেন। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে শিমরাইল উত্তরপাড়া এলাকায় কয়েকজন বখাটে তাঁকে পেটায়।

পরে তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত ১২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত শুভ সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটে বাসিন্দা আবদুর রবের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল রাতে কাঁচপুর গ্যারেজ থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন শুভ। পথে শিমরাইল উত্তরপাড়া এলাকায় কয়েকজন বখাটে শুভকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় শুভর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। আহত শুভকে উদ্ধার করে স্থানীয় লোকজন শিমরাইল সাজেদা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুভর পরিবারের অভিযোগ, মাদক ব্যবসায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে মাদক ব্যবসায়ী জনি, আনিসসহ তাঁদের সহযোগীরা পরিকল্পিতভাবে শুভকে পিটিয়ে হত্যা করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক প্রথম আলোকে বলেন, পূর্বশত্রুতার জের ধরে শুভকে হত্যা করা হতে পারে। এই ঘটনায় কেউ মামলা করেনি। হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।