উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে মারধর

শেরপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক শিক্ষককে মারধর করেছে দুর্বৃত্তরা। আহত শিক্ষক মো. জসিম বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ রোববার বিকেলে ধোপাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জসিম সদর উপজেলার ধোপাঘাট এলাকার বাসিন্দা। তিনি ধোপাঘাট ন্যাশনাল ন্যাশনাল কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। তাঁরা হলেন শেরপুর পৌরসভার কসবা মোল্লাপাড়া এলাকার মো. পিয়ার (১৮) ও মো. মারুফ (১৮)।

পুলিশ ও আহত শিক্ষকের সঙ্গে কথা বলে জানা যায়, বিকেল চারটার দিকে বিদ্যালয় ছুটি শেষে অষ্টম শ্রেণির এক ছাত্রী বাড়িতে ফিরছিল। এ সময় ধোপাঘাট এলাকায় বখাটে যুবক পিয়ার ও মারুফ ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন। ছাত্রীটির পেছনে ছিলেন শিক্ষক মো. জসিম। তাৎক্ষণিকভাবে তিনি এ ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষুব্ধ হয়ে পিয়ার ও মারুফ শিক্ষক জসিমকে মারধর করেন। এতে জসিম আহত হন। পরে স্থানীয় এলাকাবাসী পিয়ার ও মারুফকে আটক করে সদর থানা-পুলিশে সোপর্দ করেন। সেই সঙ্গে আহত জসিমকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করান। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. রুবেল মিয়া প্রথম আলোকে বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।