ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার সকাল পৌনে নয়টার দিকে সদরপুর উপজেলার নয়রশি জরিনার কূপপাড় সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বালিয়াহাটি থেকে সদরপুরের দিকে আসা ইজিবাইকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢেউখালীগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশাটি সড়কের পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনায় মোটরসাইকেলচালক মো. তারেক ব্যাপারী (১৬) ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত মোটরসাইকেলচালক মো. তারেক ব্যাপারী সদরপুর উপজেলার নয়রশি গ্রামের সিরাজ ব্যাপারীর একমাত্র সন্তান। সে সদরপুর সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল।

ইজিবাইকটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে গেলে আজিত মৃধা (৬০), সজীব হোসেন (২০), কাইয়ুম খান (৪০), মজনু মিয়া (৪৫) ও শাহ আলম হোসেন (৩০) আহত হন। আহত ব্যক্তিদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মাদ ওমর ফয়সাল বলেন, আহত ব্যক্তিদের মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনজনের অবস্থা গুরুতর থাকায় তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন সদরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।