তালা ভেঙে তোশকে মোড়ানো লাশ উদ্ধার, স্ত্রী পলাতক

গাজীপুরের শ্রীপুরে একটি বাড়ির কক্ষ থেকে আবদুর রহমান (৪৫) নামের এক ব্যক্তির তোশকে মোড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তাঁর স্ত্রী পলাতক। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, নিহত ব্যক্তি আবদুর রহমান শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের গোতারবাজার এলাকার নাসিম উদ্দিনের ছেলে। তাঁর স্ত্রী সামিরা আক্তার। তাঁরা স্বামী-স্ত্রী পরিচয়ে এক মাস ধরে মাওনার প্রশিকা মোড় এলাকায় বিল্লাল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। নিহত আবদুর রহমান পেশায় জমির ব্যবসায়ী ছিলেন। সামিরা ছাড়া তাঁর আরও দুই স্ত্রী আছেন। ঘটনার পর থেকে সামিরাসহ তাঁর পরিবারের লোকজন পলাতক আছেন।

নিহত আবদুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, ১০ ফেব্রুয়ারি থেকে তাঁর বাবার খোঁজ পাওয়া যাচ্ছিল না। টঙ্গীর বর্ণামলা রোড এলাকার একটি বাড়িতে তাঁর বাবা ভাড়া থাকতেন। ১১ ফেব্রুয়ারি থেকে বাবার মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যায়। তাঁর বাবা সামিরাকে বিয়ে করে মাওনা প্রশিকা মোড় এলাকায় বাসা ভাড়া নিয়ে সেখানেও থাকতেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আক্তার হোসেন প্রথম আলোকে বলেন, গতকাল রাত ১২টার দিকে মাওনা প্রশিকার মোড় এলাকার একটি বাড়ির কক্ষ থেকে দুর্গন্ধ পাওয়া যাচ্ছিল। কক্ষটি বাইরের দিক থেকে তালাবদ্ধ ছিল। পরে পুলিশকে খবর দিলে তারা সেখানে গিয়ে ক্রাইম সিন ইউনিট, সিআইডি ও র‌্যাব-১-কে বিষয়টি জানায়। রাত আড়াইটার দিকে ওই বাড়ির কক্ষের তালা ভেঙে ভেতরে গিয়ে তোশকে মোড়ানো এক ব্যক্তির লাশ পাওয়া যায়। লাশটি পচে গিয়েছিল। মরদেহ দেখে মনে হয়েছে, অন্তত ৭ থেকে ৮ দিন আগে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নমুনা সংগ্রহ করে ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এই পুলিশ কর্মকর্তা বলেন, এ ঘটনার বিষয়ে পুলিশ তদন্ত করছে। তদন্তে সবকিছু বের হয়ে আসবে।