বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

বাস ও অটোরিকশার সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেছে অটোরিকশাটি। রঘুনাথপুর, হালুয়াঘাট, ময়মনসিংহ, ২১ ফেব্রুয়ারি। ছবি: সংগৃহীত
বাস ও অটোরিকশার সংঘর্ষে দুমড়ে মুচড়ে গেছে অটোরিকশাটি। রঘুনাথপুর, হালুয়াঘাট, ময়মনসিংহ, ২১ ফেব্রুয়ারি। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাস ও অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। শুক্রবার বিকেলে উপজেলার রঘুনাথপুর এলাকায় হালুয়াঘাট-ময়মনসিংহ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার বিলডোরা ইউনিয়নের রহেলা গ্রামের নূর ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২০) ও নড়াইল ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে সজিব মিয়া (১৮), নজরুল ইসলামের ছেলে সাকিব হাসান (২০) ও সোহাগ মিয়ার ছেলে মিজানুর রহমান (২৫)।

আহত ব্যক্তিরা হলেন নিচিন্তপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে ইমন হোসেন, আব্দুল হামিদের ছেলে জাহাঙ্গীর আলম, মো. শহীদের ছেলে হৃদয় মিয়া, আবুল কাসেমের ছেলে শামীম আহমেদ ও আলমগীরের ছেলে লিমন মিয়া। তাঁরা এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে হালুয়াঘাট শহর থেকে ছেড়ে যাওয়া ইমাম পরিবহনের একটি বাস রঘুনাথপুর এলাকায় পৌঁছালে আলিসা বাজার থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান। খবর পেয়ে হালুয়াঘাট থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল থেকে গুরুতর আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।