কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ১০ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত একজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দুজন হলেন শ্যালো ইঞ্জিনচালিত স্টিয়ারিং ট্রলির (তিন চাকা যান) চালক ভেড়ামারার বাহিরচর গ্রামের শুকুর আলী (৩৫) এবং একই গ্রামের আলামিন (১৮)। আহত রিপনও একই এলাকার। তাঁর পা ভেঙে গেছে।

কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাস উদ্দীন বলেন, রাত সাড়ে তিনটার দিকে ডালবোঝাই একটি ট্রাক পাবনার দিকে যাচ্ছিল। এদিকে ১০ মাইল এলাকায় লিংকরোড থেকে ইটবোঝাই একটি ট্রলি পার হচ্ছিল। ট্রাকটি সজোরে ধাক্কা দিলে ট্রলি উল্টে যায়। একই সঙ্গে ট্রাকে থাকা ডালের বস্তা তাঁদের চাপা দেয়। ঘটনাস্থলেই ডালের বস্তার নিচে চাপা পড়ে দুজন নিহত হন।

ওসি আরও বলেন, রাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে ফায়ার সার্ভিসের কর্মীরাও যান। যৌথভাবে উদ্ধারকাজ শুরু হয়। দুজনের লাশ উদ্ধার করা হয়। একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ট্রাকচালক পলাতক। ট্রাকটি জব্দ করা হয়েছে।