নেত্রকোনায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় মিলন মিয়া (২২) নামের এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত থেকে আজ শনিবার ভোর পাঁচটার মধ্যে কোনো এক সময় কালাইকান্দি স্কুল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আজ বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত মিলন মিয়ার বাড়ি উপজেলার কালাইকান্দি গ্রামে। তিনি কালাইকান্দি স্কুল মোড় এলাকায় কাপড় রেখে সেলাই করার পাশাপাশি বিকাশ ও ফ্লেক্সিলোডের ব্যবসা করতেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, মিলন মিয়া ও তাঁর প্রতিবেশী বন্ধু শাহজাহান মিয়া (২৪) গতকাল রাতে খাবার শেষে নিজ নিজ দোকানে ঘুমাতে যান। মিলনের দোকানের পাশে শাহজাহানের দোকান। তিনি মুঠোফোনে গান লোড করা ও ভিডিওর ব্যবসা করেন। আজ ভোর পাঁচটার দিকে শাহজাহানের বাড়ির লোকজন শাহজাহানের রক্তমাখা শার্ট বাড়ির একটি ঘরের কোণে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা শাহজাহানের সন্ধানে তাঁর দোকানে গেলে পাশের একটি খেতে মিলনের জবাই করা লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দুর্গাপুর ও কলমাকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সব বিষয় মাথায় রেখে পুলিশ তদন্ত চালাচ্ছে। আমরা তদন্তের স্বার্থে এখনই স্পষ্ট কিছু বলছি না।’