চাচাতো ভাইদের মারামারি, নিহত ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

জমিজমা বিরোধে চাচাতো ভাইদের মারামারির ঘটনায় মো. হাবিব শিকদার (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় বাবা-ছেলেসহ আহত হয়েছেন দুজন। পুলিশ তাঁদের আটক করেছে।

আজ শনিবার সকালে পটুয়াখালীর সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের সৈহাকাঠী গ্রামে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় আটক দুই ব্যক্তি হলেন, নিহত ব্যক্তির চাচা মো. হাসেম শিকদার (৮০) ও তাঁর (হাসেম) ছেলে আকবর শিকদার (২৮)। তাঁরা পুলিশ প্রহরায় পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ব্যক্তিদের সূত্রে জানা গেছে, হাবিব সিকদার ও তাঁর চাচাতো ভাই আকবর শিকদারেরা একই বাড়িতে থাকেন। উভয় পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আজ সকালে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে লাঠির আঘাতে মারা যান হাবিব। অন্যদিকে আহত হন হাবিব শিকদারের চাচা হাসেম শিকদার ও তাঁর ছেলে আকবর শিকদার। পুলিশ সূত্রে জানা গেছে, মারামারির এই ঘটনায় হাবিবের ছোট ভাই বাবুল শিকদার ও আকবরের ছোট ভাই কাউসার শিকদারও অংশ নেন। পুলিশ হাসপাতাল থেকে ওই বাবা ছেলেকে আটক করে।

পুলিশ ঘটনাস্থল থেকে হাবিবের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসীম উদ্দিন বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে এই মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।