গাজীপুরে বাস উল্টে মা-মেয়ের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

আজ রোববার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। কোনাবাড়ী হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত দুজন হলেন কালিয়াকৈর উপজেলার বোর্ড মিল এলাকার বাসিন্দা মোহাম্মদ ইদ্রিস আলীর স্ত্রী ফাতেমা আক্তার (৩২) ও তাঁর ৯ মাসের সন্তান আরবি আক্তার। 


পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় থেকে যাত্রীবাহী একটি বাস আজ সকালে ঢাকার উদ্দেশে রওনা দেয়। বাসটি উপজেলার মৌচাক নুরবাগ এলাকায় পূর্বাণী গার্মেন্টসের সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি রাস্তার পাশে উল্টে পড়ে যায়। এ ঘটনায় বাসের চালকের পাশের আসনে থাকা ফাতেমা আক্তার ও তাঁর সন্তান আরবি নিহত হন। আহত হন অন্তত ১০ জন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন। পরে আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়।

এসআই আনোয়ারুল ইসলাম বলেন, নিহত মা-মেয়ের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। দুর্ঘটনার পরপর বাসের চালক ও সহযোগীরা পালিয়ে গেছেন।