বরগুনায় নদী তীরে হাত-পা বাঁধা ছাত্রকে উদ্ধার

বরগুনা
বরগুনা

বরগুনার পাথরঘাটার বিষখালী নদীর তীর থেকে মুখ ও হাত-পা বাঁধা অবস্থায় মোহাম্মদ আরিফ নামের এক স্কুলছাত্রকে উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাতে স্থানীয় লোকজনসহ পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তবে আজ রোববার বেলা আড়াইটা পর্যন্ত কোনো মামলা হয়নি।

মোহাম্মদ আরিফ (১৬) বরগুনা উদয়ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। সে বরগুনা সদর উপজেলার জাকিরতবক গ্রামের আবদুল হালিমের ছেলে।

পাথরঘাটা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জলিল এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বরগুনা উদয়ন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেন প্রথম আলোকে বলেন, ‘আরিফ এই স্কুলের নবম শ্রেণির বালক শাখার ছাত্র। সে আমার বাসায় থেকেই লেখাপড়া করে। ঘটনার দিন গতকাল শনিবার সকালে আরিফ ওদের বাড়ি থেকে স্কুলে আসে। ওই দিন দেড়টা পর্যন্ত সে স্কুলে ছিল। এরপর বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত স্কুল চলে। ওই সময় সে স্কুলে ছিল না। খোঁজ নিয়ে জানা যায়, সে বই কেনতে বরগুনা সদরঘাট মসজিদ এলাকায় যায়। এরপর আর স্কুলে বা বাসায় ফেরেনি। এ ঘটনা বিকেলেই আরিফের মা রিনা বেগম ও বাবা আবদুল হালিমকে জানানো হয়।’

আরিফের মা রিনা বেগম বলেন, ‘গতকাল রাত ৯টার দিকে পাথরঘাটা থানা-পুলিশ ফোন করে জানায় যে আরিফকে হাত-পা বাঁধা অবস্থায় পাথরঘাটার বিষখালী নদীর তীর থেকে উদ্ধার করা হয়েছে। তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহবুদ্দিন আজ দুপুরে প্রথম আলোকে বলেন, আরিফ কীভাবে নদীর তীরে গেল সে ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।