ঢাবির বঙ্গবন্ধু টাওয়ার থেকে ইয়াবাসহ আটক ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্টাফদের আবাসিক ভবন বঙ্গবন্ধু টাওয়ার থেকে ৩২টি ইয়াবা বড়িসহ তিনজনকে আটক করেছে কলাবাগান থানা-পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে ১২টার দিকে তাঁদের আটক করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদকসহ সব ধরনের অপরাধ-অকর্মের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবস্থান ‘জিরো টলারেন্স’।

গোয়েন্দা সংস্থার একটি সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে নিউমার্কেট থানা-পুলিশের সহায়তায় কলাবাগান থানা-পুলিশ এই অভিযান চালায়। অভিযানে আটক তিনজনের মধ্যে একজন বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের এক স্টাফের ছেলে মো. নাহিদ। আটক অপর দুজন নাহিদের বন্ধু। একজনের নাম সৌরভ, অপরজনের নাম নিসা। সৌরভ ও নিসা দুজনই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। অনেক দিন ধরেই পুলিশ তাঁদের খুঁজছিল। ইয়াবা ছাড়াও তাঁদের কাছ থেকে বেশ কয়েকটি ব্যবহৃত সিম, দুটি মদের বোতল, পাঁচটি মোবাইল সেট ও কয়েক হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বলেন, অভিযান শেষ না হওয়া পর্যন্ত তাঁরা বিস্তারিত তথ্য দিতে পারছেন না।