চুয়েটের আবাসিক ভবনে রান্নার সময় আগুনে নারীর মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের (চুয়েট) আবাসিক ভবনের বাসায় রান্না করতে গিয়ে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়ে আজ মঙ্গলবার মারা গেছে ২৬ বছর বয়সের এক নারী। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে ফেনী সদরে তিনি মারা যান।

নিহত নারীর নাম সাদিয়া সুলতানা (২৬)। তিনি বিশ্ববিদ্যালয়টির বাসচালক মুহাম্মদ ইব্রাহিমের স্ত্রী। ইব্রাহিমের বাড়ি চাঁদপুরের হাজিগঞ্জ দাখিলা বাজার এলাকায়।

চুয়েট মেডিকেল সেন্টার ও বিশ্ববিদ্যালয়ের যানবাহন শাখা সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী ভবনের বাসায় রান্না করতে গিয়ে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হন সাদিয়া। এরপর তাঁকে চুয়েটের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। গুরুতর অবস্থায় মেডিকেল সেন্টারের চিকিৎসক জামিলা হক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে সন্ধ্যায় মারা যান ওই নারী।

চুয়েট মেডিকেল সেন্টারের চিকিৎসক জামিলা হক প্রথম আলোকে বলেন, সকালে যখন তাঁকে মেডিকেল সেন্টারে আনা হয়েছিল খুবই গুরুতর অবস্থা ছিল। বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ওই নারীর মৃত্যু হয়।