পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য ইউনুস শিকদার ও তাঁর স্ত্রী ছালমা বেগম। ছবি: সংগৃহীত
সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য ইউনুস শিকদার ও তাঁর স্ত্রী ছালমা বেগম। ছবি: সংগৃহীত

ফরিদপুর ও গোপালগঞ্জে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে ফরিদপুরের ভাঙ্গা ও গোপালগঞ্জের কাশিয়ানীতে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পুলিশ সদস্য ইউনুস শিকদার (৫০)। তিনি বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সোনাহার গ্রামের কাঞ্চন শিকদারের ছেলে। নিহত অন্যজন হলেন ইদ্রিস মোল্লা (৪৫)। তিনি কাশিয়ানী উপজেলার চর চাপতা গ্রামের মৃত ইমতাজ মোল্লার ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান এবং ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের সার্জেন্ট রেজাউল করিম দুর্ঘটনা দুটির তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, আজ সকাল ছয়টার সময় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের বগাইলে ঢাকা-খুলনা মহাসড়কে ইউনুস শিকদারসহ কয়েকজন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছিলেন। এ সময় মাওয়া থেকে ভাঙ্গাগামী মালভর্তি একটি ট্রাক (ফরিদপুর-ট-১১-০৪৫১) ইউনুস শিকদারকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।
ওসি জানান, নিহত ইউনুসের লাশ ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকের চালকের সহকারীকে আটক করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

ইউনুসের স্ত্রী ছালমা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার স্বামী বাগেরহাট জেলার কাটাখালি হাইওয়ে থানা থেকে বদলি হয়ে ১০ দিন আগে ভাঙ্গা হাইওয়ে থানায় যোগ দেন। আজ শুক্রবার আমাকে নিয়ে ভাঙ্গায় নতুন ভাড়া বাসায় ওঠার কথা ছিল। আমার একমাত্র সন্তান ফাহাদকে (৮) নিয়ে এখন কীভাবে বাঁচব?’

এদিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মাইক্রোবাস চাপায় নিহত হয়েছেন পথচারী ইদ্রিস মোল্লা (৪৫)। আজ সকাল ছয়টার দিকে উপজেলার পূর্ব ঘোনাপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ক্যাম্পের সার্জেন্ট রেজাউল করিম বলেন, ভাটিয়াপাড়া থেকে গোপালগঞ্জগামী একটি মাইক্রোবাস রাস্তা পার হতে থাকা ইদ্রিস মোল্লাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।