নাটোরে ট্রেন-ট্রলি সংঘর্ষে দুজন গুরুতর আহত

নাটোর সদর উপজেলায় রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে পাওয়ার ট্রলির সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছেন। আহত দুজন ট্রলির চালক ও আরোহী। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কৈগাড়ি কিষ্টপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ট্রেনটি বিকল হয়ে পড়লে নাটোর ও আবদুলপুর স্টেশনের মধ্যে ট্রেন চলাচল প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকে।

নাটোর রেলস্টেশন সূত্রে জানা যায়, আজ সকাল সোয়া ১০টার দিকে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশন থেকে রওনা হয়। ট্রেনটি সদর উপজেলার কৈগাড়ি কিষ্টপুর এলাকা অতিক্রম করার সময় একটি পাওয়ার ট্রলির সঙ্গে সংঘর্ষ হয়। ওই সময় ট্রলিটি পল্লী বিদ্যুতের মালামাল বহন করছিল। ট্রলিটি মাটির রাস্তা দিয়ে রেললাইন পার হওয়ার সময় দুর্ঘটনা ঘটে। এতে ট্রলির চালকসহ দুই আরোহী গুরুতর আহত হন। ট্রেনটি ট্রলিকে ৩০০ থেকে ৪০০ মিটার টেনেহিঁচড়ে নিয়ে যায়। এ সময় ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। আহত দুজনকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

নাটোর রেলস্টেশনের মাস্টার অশোক চক্রবর্তী দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকল রেল ইঞ্জিনটি মেরামত করার পর দুপুর ১২টা ২৫ মিনিট থেকে আবার ট্রেন চলাচল শুরু হয়। এর আগে উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকা ও দক্ষিণ অঞ্চলের মধ্যে প্রায় দুই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।