করোনা সন্দেহে সিঙ্গাপুর ফেরত যুবক হাসপাতালে ভর্তি

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে সিঙ্গাপুর ফেরত এক যুবক নওগাঁয় সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি ভর্তি হন। তাঁকে হাসপাতালের করোনা ইউনিটে রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

গত ২৮ ফেব্রুয়ারি ওই যুবক তাঁর গ্রামের বাড়িতে আসেন।

ওই যুবকের মা জানান, গত চার বছর থেকে তাঁর ছেলে সিঙ্গাপুরে একটি জাহাজ কোম্পানিতে শ্রমিকের কাজ করছেন। দেড় বছর পর গত শুক্রবার দেশে আসেন। বিমানবন্দরে প্রাথমিক চেকআপে তাঁর শরীরে কোনো রোগ ধরা না পড়ায় তিনি বাড়িতে চলে আসে। বাড়িতে আসার পর দুই দিন ভালোই ছিল। কিন্তু গত রোববার রাত থেকে জ্বর, সর্দি ও মাথা ব্যথা শুরু হয়। গতকাল বিকেলে স্থানীয় হাসপাতালে দেখানো হলে তাঁকে নওগাঁতে আসতে বলে। এরপর দেরি না করে সরাসরি নওগাঁ সদর হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়।

নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মোমিনুল হক বলেন, ‘রোগের উপসর্গ এবং রোগীটি সম্প্রতি সিঙ্গাপুর থেকে আসায় আমরা সন্দেহ করছি তিনি করোনায় আক্রান্ত হতে পারেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এটা আমরা এখনই নিশ্চিত নই। তাঁর শরীরে করোনা ভাইরাস রয়েছে কি না, তা পরীক্ষার জন্য তাঁর শরীর থেকে নেওয়া রক্তের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।’