মেহেরপুরে ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর বাজারে নিজের সারের দোকান থেকে হাত-পা বাঁধা অবস্থায় সুবল চন্দ্র (৬২) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত নয়টার দিকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত সুবলের বাড়ি মহাজনপুর গ্রামে। তিনি মহাজনপুর বাজারে সার-সিমেন্টের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, সুবল চন্দ্রের মুজিবনগরের মহাজনপুর বাজারে দোতলা বাড়ি আছে। সেই বাড়ির নিচতলায় দোকান তাঁর। ওপরের তলায় তিনি পরিবার নিয়ে থাকতেন। গতকাল রাতে সুবলের স্ত্রী তাঁকে রাতের খাবার খাওয়ার জন্য ডাকতে নামেন। তিনি দেখতে পান তাঁর স্বামীর হাত-পা বাঁধা, মুখে ও বুকের ওপর সারের দুটি বস্তা এবং পায়ের ওপর গ্যাসের একটি সিলিন্ডার। এ সময় তাঁর স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। মুজিবনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত সুবল চন্দ্রের ছয় মেয়ে। তাঁদের সবার বিয়ে হয়ে গেছে।

খবর পেয়ে মেহেরপুরের পুলিশ সুপার (এসপি) এস এম মুরাদ আলী ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাশেম এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সুবলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনে জেলা গোয়েন্দা পুলিশ ও মুজিবনগর থানার পুলিশ কাজ করছে।