সিএনজিচালিত অটোয় ট্রাকের ধাক্কা, নিহত ৬

দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশা। ছবি: প্রথম আলো
দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশা। ছবি: প্রথম আলো

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ছয় যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন এক যাত্রী। ট্রাকটি পরে একটি ব্যক্তিগত গাড়িকেও ধাক্কা দেয়। তবে গাড়ির কেউ হতাহত হয়নি।

আজ সোমবার সকাল সোয়া ১০টার দিকে মির্জাপুর উপজেলার বটতলা এলাকায় গোড়াই-সখীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন অটোরিকশাচালক মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের ঘাগরাই গ্রামের হৃদয় হোসেন, একই গ্রামের হাফিজ উদ্দিন মুনশি, তাঁর মেয়ে রেণু বেগম, ওই গ্রামের জাকির হোসেন, কুড়াতলি গ্রামের সোনাম উদ্দিন ও তাঁর নাতি মাসরাফুল ইসলাম। আহত কুড়াতলি গ্রামের আনোয়ার হোসেন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও এলাকাবাসী জানান, সকাল সোয়া ১০টার দিকে অটোরিকশাটি সখীপুর থেকে মির্জাপুর উপজেলার হাঁটুভাঙা যাচ্ছিল। পথে বিপরীতমুখী একটি ট্রাক প্রথমে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক হৃদয় ও মাসরাফুল নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে সোনাম উদ্দিন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজ উদ্দিন, রেণু বেগম ও জাকির হোসেন মারা যান। একই সময় ট্রাকটি অটোরিকশার পেছনে থাকা একটি ব্যক্তিগত গাড়িকেও ধাক্কা দেয়। গাড়িটিতে শুধু চালক ছিলেন। তিনি অক্ষত রয়েছেন।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) দিপু সরকার। তিনি বলেন, ট্রাকচালক পলাতক। ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত ব্যক্তিদের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।