নাটোরে আমবাগানে পাওয়া গেল নিখোঁজ তরুণের লাশ

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

নিখোঁজের ১২ ঘণ্টা পর নাটোরের বড়াইগ্রাম উপজেলায় আব্দুল আওয়াল (২০) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের আটোয়া গ্রামের মোতালেবের আমবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি একই গ্রামের আহসান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, গতকাল রোববার রাত পৌনে নয়টার দিকে আব্দুল আওয়াল বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। রাত বেশি হয়ে যাওয়ার পরও বাড়ি ফিরে না আসায় তাঁকে খোঁজাখুঁজি শুরু হয়। সারা রাত ধরে খোঁজার পরও তাঁর সন্ধান পাওয়া যায়নি। আজ সকাল সাড়ে নয়টার দিকে রাকুর মোড় নামের এলাকার একটি আমবাগানে তাঁর মৃতদেহ দেখতে পায় স্থানীয় কৃষি শ্রমিকেরা। এ সময় লাশের গায়ে কোনো কাপড় ছিল না। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আব্দুল আওয়ালের বাবা আহসান আলী জানান, তাঁর ছেলে বনপাড়া বাজারের আসবাবপত্র তৈরির কারখানায় কাঠমিস্ত্রির কাজ করত। রাত নয়টা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। লোকমুখে শুনে তিনি ছেলের লাশ শনাক্ত করেছেন। তার শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন ছিল না।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।