ট্রাকচাপায় এসআই ও শিক্ষক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকচাপায় ফজলুল হক (৩৭) নামে পুলিশের বিশেষ শাখার (এসবি) এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছে। অন্যদিকে পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের ধাক্কায় জহুরুল ইসলাম (৪০) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেল ও সন্ধ্যায় পৃথক এ দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে প্রথম আলোর নারায়ণগঞ্জ ও পাবনা প্রতিনিধি জানান

নারায়ণগঞ্জ: এসআই ফজলুল হক মোটরসাইকেলে করে কর্মস্থল ঢাকা থেকে কুমিল্লায় গ্রামের বাড়িতে যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে রূপগঞ্জের নলপাথর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে সিমেন্টবোঝাই একটি ট্রাক তাঁকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় ফজলুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।
রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। নিহত ফজলুল হক কুমিল্লার চৌদ্দগ্রাম থানার হোসেনপুর এলাকার আব্দুল হকের ছেলে। তিনি ঢাকা জেলার পুলিশের বিশেষ শাখা (এসবি) উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

পাবনা: বিকেল সাড়ে ৪টার দিকে জহুরুল ইসলাম (৪০) বাড়ি থেকে মোটরসাইকেলে করে উপজেলা সদরে যাচ্ছিলেন। পথে মুন্ডুতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামে বিপরীতমুখী ট্রাক তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে তিনি গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কিছুক্ষণ পর তিনি মারা যান। তাঁর বাড়ি উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর। তিনি উপজেলার রূপসী উচ্চবিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক ছিলেন।
ভাঙ্গুড়া থানার পরিদর্শক তদন্ত নাজমুল হোসেন বলেন, ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে