গাজীপুরে ট্রাফিক পুলিশকে থাপ্পড়, মহিলা কাউন্সিলর আটক

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় মহানগর পুলিশের এক ট্রাফিক কনস্টেবলকে থাপ্পড় দেওয়ার অভিযোগে সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা আসনের এক কাউন্সিলরকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে অবৈধভাবে ইউটার্ন নেওয়াকে কেন্দ্র করে ওই ঘটনা ঘটে।

আটক কাউন্সিলর হলেন রুহুন নেছা রুনা। তিনি গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত নারী আসনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এ ছাড়া তিনি গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কাউন্সিলর রুহুন নেছা আজ দুপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে ব্যক্তিগত গাড়ি নিয়ে ভাওয়াল কলেজের দিক থেকে চান্দনা চৌরাস্তা হয়ে দক্ষিণে যেতে চান। কিন্তু সেখানে গিয়ে দেখেন, রাস্তা রশি দিয়ে বন্ধ। পরে তিনি উল্টো দিক দিয়ে ইউটার্ন নেওয়ার চেষ্টা করেন। এ সময়ে সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাঁকে বাধা দেয়। রুহুন নেছা নিজেকে কাউন্সিলর পরিচয় দিলেও পুলিশ তাঁকে উল্টো পথে যেতে বাধা দেয়। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে রুহুন নেছা উত্তেজিত হয়ে ওই ট্রাফিক পুলিশের গালে থাপ্পড় দেন। খবর পেয়ে বাসন থানার পুলিশ বেলা আড়াইটার দিকে নারী কাউন্সিলরকে আটক করে থানায় নিয়ে যায়।

রুহুন নেছা দাবি করেন, চান্দনা চৌরাস্তা এলাকায় অনেকেই উল্টো পথে যাতায়াত করে থাকেন। একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য নিজের পরিচয় দিয়ে তিনি ওই পথে যেতে চেয়েছিলেন। একপর্যায়ে পুলিশ সদস্য এমন করছিলেন, যেন তাঁর (কাউন্সিলর) ওপর এসে পড়বেন। তখন তিনি নিজেকে রক্ষা করতে থাপ্পড় দিয়েছেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম কাউছার চৌধুরী বলেন, রুহুন নেছা রুনাকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।