সিরাজগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে ৪ মাদ্রাসাছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়িতে আজ রোববার ভোররাতে বাস ও ট্রাকের সংঘর্ষে চার মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছেন।

নিহত চার মাদ্রাসাছাত্র হলেন ইয়াসিন আলী (২৩), ইলিয়াস হোসেন (২২), খালেদ হাসান (২১) ও ইমরান হোসেন (১৪)। তাঁরা সবাই ঢাকার তেজগাঁওয়ের উত্তর বেগুনবাড়ি ইসলামী মাদ্রাসার ছাত্র ছিলেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ আলম দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত চার ছাত্রসহ বেশ কয়েকজন নাটোরের মা এশায়ে খাদিজাতুল মহিলা মাদ্রাসার ইসলামি জলসায় যোগ দেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসার ছাত্ররা একটি বাসে করে ঢাকায় ফিরছিলেন। আজ ভোররাতে তাঁদের বহনকারী বাসটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কোনাবাড়িতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মাদ্রাসাছাত্র নিহত এবং অন্তত ১২ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন। আহত ছাত্রদের সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান বলে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফরিদুল ইসলাম জানিয়েছেন।